• রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
অস্তিত্ব সংকটে নীলফামারীর বাঁশ শিল্প, দুর্দিনে শিল্পীরা শোককে শক্তিতে রুপান্তর করে সফল সৈয়দপুরের রেজওয়ানা খুরশিদ  সৈয়দপুরে পিতার সম্পত্তিতে বঞ্চিত সন্তানদের তালা মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল খানসামায় বিএনপি’র আহ্বায়কের স্বাক্ষর জাল করে কমিটি গঠনের অভিযোগ চিলমারীতে মেধাবী কল্যাণ সংস্থার উদ্দেগে ঘর পেল ৭১-এর সেই মিনুবালা মহানবীকে (সাঃ) অবমাননার প্রতিবাদে ডোমারে মানববন্ধন খানসামায় ফের ইউনিয়ন বিএনপি’র কমিটি গঠন: আহবায়কের স্বাক্ষর জালের অভিযোগ প্রবাসী আয়ে বিশ্বে অষ্টম বাংলাদেশ জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় তিনটি মামলা

ইউএনওর চলন্ত গাড়িতে ঢুকে পড়লো বিষধর সাপ

সিসি ডেস্ক, ১৬ অক্টোবর।। পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) চলন্ত গাড়ি থেকে বিষাক্ত দাঁড়াশ সাপ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বৃহস্পতিবার দিবাগাত রাতে ভাঙ্গুড়া থেকে পাবনা যাওয়ার সময় শহরের অদূরে বালিয়াহালট গোরস্থানের কাছ থেকে একটি সাপ ইউএনওর গাড়ির সামনের গ্লাসে এসে পড়ে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি চালক ও সফরসঙ্গীরা জানান, জেলা প্রশাসকের সাথে বৈঠক করতে ভাঙ্গুড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান গাড়িতে চড়ে পাবনা অভিমুখে যাচ্ছিলেন। রাত ১০টার দিকে পথে শহরের বালিয়াহালট গোরস্থানের সামনে পৌঁছলে একটি দাঁড়াশ সাপ গাড়ির সামনের গ্লাসের ওপর এসে পড়ে। এতে আতঙ্কিত হয়ে পড়েন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ গাড়িতে থাকা অন্যরা।

এ সময় চালক গাড়ি না থামিয়ে প্রায় ১ কি. মি. দূরে এডওয়ার্ড কলেজ গেট পর্যন্ত গিয়ে গাড়ি থামান। খবর দেয়া হয় পাবনা ফায়ার সার্ভিক টিমকে। তখন সবাই গাড়ি থেকে নেমে যান।

এদিকে সাপটি গাড়ির হেডলাইটের পাশের ফাঁকা দিয়ে ইঞ্জিনের ভেতরে ঢুকে পড়ে। পাবনার ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা করেও সাপটি উদ্ধার করতে ব্যর্থ হন। পরে তারা গাড়িটি ফায়ার সার্ভিস কার্যালয়ে নিয়ে যান। সেখানে ঘণ্টাখানেক চেষ্টার পর ইঞ্জিনের ভেতর থেকে রাত ১২টার দিকে সাপটি উদ্ধার করে বস্তাবন্দি করতে সফল হন তারা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পাবনা স্টেশনের সিনিয়র কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ছুটে যাই। সেখানে গিয়ে সাপটি উদ্ধার করা খুবই কঠিন হয়ে পড়ে। অবশেষে গাড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নিয়ে এসে দীর্ঘ সময় চেষ্টার পর সাপটি উদ্ধার করা হয়।

শুক্রবার সকালে পরিবেশ ও বন বিভাগ পাবনা কার্যালয়ে সাপটি হস্তান্তর করা হয়। ভাঙ্গুড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ