• রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ন |
শিরোনাম :

স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে সৈয়দপুরের উদ্যোগে খাবার বিতরণ

সিসি নিউজ, ১৭ অক্টোবর ।। স্বেচ্ছাসেবী সংগঠন ‘হৃদয়ে সৈয়দপুর’ এর উদ্যোগে তিন শতাধিক গবীর,অসহায় দুস্থ ও ছিন্ন মানুষের মাঝে দুই টাকার বিনিময়ে খাবার বিতরণ করা হয়েছে। গত শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত রিক্সাভ্যানে খাবার প্যাকেট নিয়ে সৈয়দপুর রেলওয়ে ষ্টেশন, উপজেলা সড়কসহ শহরের বেশ কয়েক এলাকায় ঘুরে ঘুরে ওই খাবার বিতরণ করা হয়।
বিকেল ৫টায় শহরের উপজেলা রোডে খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।
অসহায় দুস্থ,গবীর ও ছিন্নমূল শিশুদের হাতে খাবার প্যাকেট তুলে দিয়ে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা সমাজসেবক মো. রবিউল আউয়াল রবি।
এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা মো. সোহেল রানা, সদস্য সরদার আশরাফুল লিপ্টন, আমির হোসেন, রাণী আক্তার, নুরন্নবী, সুপ্তা রায়, আকাশ, রেজা বকুল, নজির রায়হান, আফরোজা ববি, জাহিদুল, মোরশেদুল, ফাতেমা প্রমূখ উপিস্থত ছিলেন।
স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে সৈয়দপুরের উদ্যোগে দুই টাকা টোকেন ম্যানি নিয়ে এ ধরণের খাবার বিতরণ শহরে ব্যাপক প্রসংশা পেয়েছে।
সংগঠনের প্রতিষ্ঠাতা মো. সোহেল রানা বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে সমাজের অসহায় দুস্থ মানুষের মুখে এক বেলা খাবার তুলে দেওয়ার। আমরা তাদের মাত্র দুই টাকা করে নিয়েছি। আমরা চাই এতে তাদেরও একটা অংশ গ্রহণ থাকুক। আগামীতে আরো বড় পরিসরে এধরণের খাবার বিতরণের পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি।
প্রসঙ্গত, হৃদয়ে সৈয়দপুর একটি স্বেচ্ছাসেবীমূলবক সংগঠন। গেল ২০১৮ সালে সংগঠনটি প্রতিষ্ঠাতা লাভ করে। মূলত শিক্ষার্থী, ব্যবসায়ী, সুধীজন, সমাজসেবকসহ নানা শ্রেণি ও পেশার মানুষের সমন্বয়ে এ সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। প্রতিষ্ঠাকালীণ থেকে সংগঠনের ব্যানারে উপজেলায় বাল্য বিবাহ প্রতিরোধ, গবীর, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ, মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তাসহ নানা রকম স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ড অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ