• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

শিক্ষানগরী সৈয়দপুরের মোবাইল ফটোগ্রাফি কনটেস্টের বিজয়ীকে পুরস্কার প্রদান

সিসি নিউজ।। সৈয়দপুরে অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের মোবাইল ফটোগ্রাফি কনটেস্টের বিজয়ীকে পুরষ্কৃত করা হয়েছে। ১৭ ই অক্টোবর শনিবার সৈয়দপুর প্লাজায় সেতুবন্ধন যুব উন্নয়ন সংস্থার কার্যালয়ে মোবাইল ফটোগ্রাফি কনটেস্টের বিজয়ী নাহিদ হাসানকে পুরষ্কৃত করা হয়।
এসময় মোবাইল ফটোগ্রাফি কনটেস্টের বিজয়ী নাহিদ হাসানকে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন শিক্ষানগরী সৈয়দপুরের পরিচালক খুরশিদ জামান কাকন, আমাদের প্রিয় সৈয়দপুরের সভাপতি নওশাদ আনসারি, সেতুবন্ধন যুব উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা আলমগীর হোসেন ও শিক্ষানগরী সৈয়দপুরের সদস্য এম হাসান রানা।
সৈয়দপুরের দৃষ্টিনন্দন স্থান, ঐতিহ্যবাহী স্থাপনা, সুদর্শন রাস্তা ও গ্রামবাংলার অপরূপ দৃশ্যের সৌন্দর্য বিশ্বের দরবারে তুলে ধরার লক্ষ্যে ৩৩ হাজার মেম্বারের শিক্ষানগরী সৈয়দপুর গ্রুপে মোবাইল ফটোগ্রাফি কনটেস্টের আয়োজন করা হয়। এতে প্রায় তিনশত প্রতিযোগি অংশগ্রহণ করে। এরমধ্যে বিচারকদের রায়ে সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষনপুর ডাঙ্গাপাড়ার শিক্ষার্থী নাহিদ হাসান বিজয়ী নির্বাচিত হন।
প্রসঙ্গক্রমে, চলমান করোনাকালীন সময়ে ঘরবন্দী শিক্ষার্থীদের সহশিক্ষা মূলক কার্যক্রমের বিকাশ ঘটাতে শিক্ষানগরী সৈয়দপুরের উদ্দ্যোগে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। শিক্ষানগরী সৈয়দপুরের পক্ষ থেকে একে একে কবিতা আবৃত্তি, গল্প লেখা, অনলাইন চিত্রাঙ্কন,  ইসলামিক গজল ও বিতর্ক প্রতিযোগিতা আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় এবার শিক্ষানগরী সংগঠনটির ফেসবুক গ্রুপে মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট অনুষ্ঠিত হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ