• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৫৩ অপরাহ্ন |
শিরোনাম :

সৈয়দপুর-নীলফামারী আঞ্চলিক মহাসড়কের ভূমি অধিগ্রহণ চেক বিতরণ

সিসি নিউজ ।। অবশেষে শুরু হলো ভূমি অধিগ্রহণ জটিলতায় বন্ধ থাকা সৈয়দপুর-নীলফামারী আঞ্চলিক মহাসড়ক প্রস্ততকরণ ও মজবুতিকরণ প্রকল্পে ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের চেক বিতরণ। সোমবার নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে ১৭ জন ক্ষতিগ্রস্ত ভূমি মালিকের হাতে ১ কোটি ৯ হাজার ৭১৫ টাকার চেক তুলে দেন সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।
এসময় আসাদুজ্জামান নুর বলেন,“ দরিদ্র মানুষকে উচ্ছেদ করে নয়, তাদের পূণর্বাসন করে উন্নয়ন প্রকল্প যাতে বাস্তবায়ন করা হয় এজন্য সরকার অত্যন্ত সতর্ক”।
জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে¡ অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, পুলিশ সুপার মুহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএমসহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ২২৫ কোটি টাকা ব্যয়ে নীলফামারীর চৌরঙ্গী থেকে সৈয়দপুরের ওয়াপদা মোড় পর্যন্ত ১৫ কিলোমিটার আঞ্চলিক সড়কের প্রস্ততকরণ ও মজবুুতিকণের কাজ শুরু হয় ২০১৮ সালের আগস্টে। ক্ষতিগ্রস্ত ভূমি মালিকরা ক্ষতিপূূরণের টাকা না পাওয়ায় বন্ধ হয়ে যায় উন্নয়ন কাজ। ফলে নির্দিষ্ট মেয়াদে কাজ শেষ না হওয়ায় প্রকল্প ব্যয় বাড়িয়ে ৪৪৩ কোটি বৃদ্ধি করে মেয়াদ বাড়ানো হয় ২০২১ সালের জুন পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ