• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে সাংবাদিকের বিরুদ্ধে খাস জমি দখলের মিথ্যে অভিযোগ

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুরে দৈনিক মুক্তভাষা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফয়েজ আহমেদের বিরুদ্ধে খাসজমি দখল ও চাঁদাবাজির অভিযোগ দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ মতির মোড়ে এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ফয়েজ আহমেদ বলেন, আমাকে রাজনৈতিক ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্থ করতে প্রতিপক্ষ নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে । ইতোমধ্যে আমাকে প্রাণে মেরে ফেলার চেষ্টাও করা হয়েছে। সব চেষ্টায় ব্যার্থ হয়ে ওই প্রতিপক্ষ দলের এ কে এম রেজাউল করিম পাটোয়ারী, শামসের আলি প্রধান, মনছুর, মনিরুজ্জামানসহ ৬ জনের স্বাক্ষরিত একটি অভিযোগ গত ২৪ অক্টোবর সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনান (ভূমি) বরাবর একটি অভিযোগ দেয়া হয়। অভিযোগে বলা হয় আমি সরকারি খাসজমি দখল করে আমার ফুফাতো ভাই মো. কামাল হোসেনকে বাড়ি নির্মাণ করে দিয়েছি । যা সম্পূন্ন মিথ্যা ও ভিত্তিহীন । যে বাড়িটির কথা বলা হচ্ছে তা আমার পিতা মরহুম ময়েজুল হকের নামে এসএ রেকর্ডভূক্ত । আর খাসজমি আছে অন্য দাগে । তিনি আরও বলেন, সরকারি খাস সম্পত্তি দখলের যে অভিযোগ করা হয়েছে সেটা আসলে একটি সরকারি রাস্তা। যে রাস্তা দিয়ে ১৯৩৩ সাল থেকে এলাকাবাসী চলাচল করে। যে টি কারও পক্ষে দখল করা সম্ভব নয়। শুধুমাত্র আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করতে মিথ্যে অভিযোগ দেয়া হয়েছে । অভিযোগটি যে মিথ্যে তা ওইদিনেই কামারপুকুর ইউনিয়নের তহশিলদার ও দুইজন ভূমি সার্ভেয়ারের জমি মাপ-যোগের মাধ্যমে তা প্রমানিত হয়েছে ।
এ সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন কামার পুকুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মোমিনুল ইসলাম। উপস্থিত ছিলেন, কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জিকো আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক রইচ উদ্দিন জোতদার মতি, ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ফেরদৌস রহমান, যুবলীগ নেতা মোতাহার হোসেনসহ স্থানীয় সার্ভেয়ার সামসুল আলম ও আব্দুল খালেক।
সংবাদ সম্মেলনে সৈয়দপুরের বিভিন্ন ইলেকট্রনিক্স, জাতীয় দৈনিক, স্থানীয় সাপ্তাহিক ও অনলাইন সংবাদ পত্রের সাংবাদকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ