• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুরে অন্তসত্ত্বা গৃহবধুর ঝুলন্ত মরদেহ

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ বর্ষা রানী (১৯) নামে এক গর্ভবতী গৃহবধুর ঝুলন্ত মরদেহ তার নিজ শয়ন কক্ষ থেকে উদ্ধার করেছে। বর্ষা রানী সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর বড়দহ গ্রামের সুমন চন্দ্রের স্ত্রী।

পুলিশ জানায়, খবর পেয়ে শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে গৃহবধুর শয়ন কক্ষ থেকে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। পরিবারের লোকজন জানায়, বর্ষা ৮ মাসের অন্তসত্ত্বা ছিল।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, এ ব্যাপারে নিহতের বাবা মানিক দাস নিজে বাদী হয়ে একটি ইউডি মামলা করেছে। আজ শনিবার লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ