• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন |

অনার্স ৪র্থ বর্ষের বিশেষ পরীক্ষার ফল প্রকাশ

সিসি ডেস্ক ।। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ (বিশেষ) পরীক্ষার ফল প্রকাশ হয়েছে রবিবার সন্ধ্যায়। করোনাকালে জুম অ্যাপের মাধ্যমে ৩৬২টি কলেজের ৪ হাজার ২১৫ জন পরীক্ষার্থীকে নিয়ে নভেম্বর মাসে শেষ হয় এই মৌখিক/ব্যবহারিক পরীক্ষা।

রবিবার সন্ধ্যায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মো. ফয়জুল করিম বলেন, ‘জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ (বিশেষ) পরীক্ষার ফল প্রকাশ হয়েছে আজ সন্ধ্যায়। দেশে ৩৬২টি কলেজের ৪ হাজার ২১৫ জন পরীক্ষার্থী ৩০টি বিষয়ে এ পরীক্ষায় অংশ নিয়েছেন। প্রকাশিত ফল যে কোনো মোবাইল nuH4Reg No (শেষের ৭ ডিজিট) লিখে ১৬২২২ নম্বরে Send করে ফল জানা যাবে। এছাড়া রাত ৮টা থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd অথবা www.nubd.info থেকে ফল জানা যাবে।

তিনি আরও বলেন, ‘২০০৯-২০১০ শিক্ষাবর্ষের সিলেবাস অনুযায়ী অনিয়মিত এবং অকৃতকার্য শিক্ষার্থীরা এই পরীক্ষায় অংশ নিয়েছেন। করোনাকালে জুম অ্যাপসের মাধ্যমে এ সকল শিক্ষার্থীদের মৌখিক/ব্যবহারিক পরীক্ষা নভেম্বর মাসে শেষ হয়েছে।’


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ