• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ

সিসি ডেস্ক ।। জনবল নিয়োগে চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর। বিজ্ঞপ্তিতে বলা হয়, ১টি পদে ১৪০ জনকে নিয়োগ দেবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর। যোগ্যতা পূরণসাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ। অনলাইনে পদটির জন্য আবেদন শুরু হয়েছে ৩০ ডিসেম্বর থেকে।

নির্ধারিত জেলার প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদের সংখ্যা: ১৪০টি

যোগ্যতা: উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার টাইপিংয়ে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিট কমপক্ষে ২০ শব্দের গতি থাকতে হবে। কম্পিউটার ওয়ার্ড প্রসেসিং, ইমেইল, ফ্যাক্স মেশিন চালনায় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

আবেদনের যোগ্যতা: আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

আবেদনের বয়স: প্রার্থীর বয়স ১৫.১২.২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা (http://ddmr.teletalk.com.bd/) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ৩০ ডিসেম্বর সকাল ১০টা থেকে ৩০ জানুয়ারি ২০২১ তারিখ বিকেল ৫টা পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ