• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন |

সাপাহারে জমি সংক্রান্ত হত্যা মামলায় গ্রেফতার-৪

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।। নওগাঁর সাপাহারে জমিজমা সংক্রান্ত বিরোধে সৃষ্ট সংঘর্ষে রবিউল নামে এক ব্যক্তি নিহতের ঘটনা মামলায় জড়িত ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পাতাড়ী ইউনিয়নের দক্ষিন পাতাড়ী গ্রামের এসলাম আলীর ছেলে লুৎফর রহমান (সাপাটু) (৪০), তার ছোট ভাই আব্দুস সাত্তার (৩৫), তিলনা গ্রামের বাসিন্দা ও নিহত রবিউল আলমের আপন চাচা আমজাদ আলী (৬০) এবং তার ছেলে জসিম উদ্দীন (২৫)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ০৬ জানুয়ারী পাতাড়ী গ্রামের এসলাম আলী তার লোকজন নিয়ে তিলনা গ্রামে নিহত রবিউল আলমের ভোগদখলীয় সম্পত্তি দখল করতে এলে উভয় পক্ষের মধ্যে এক সংঘর্ষ বাধেঁ। এসময় এসলাম আলীর লোকজনের লাঠির আঘাতে রবিউল আলম গুরুত্বর আহত হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হহাসপাতালে নেয়া হয় এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত রবিউল আলমের ছোট ভাই রায়হান কবির বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।এতে সাপাহার থানার (ওসি) মোঃ তারেকুর রহমানের নির্দেশনায় এস আই নয়ন ,জাহিদুর রহমান সহ পুলিলের একটি বিশেষ দল রাতে অভিযান চালিয়ে আসামীদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরদিন দুপুরে নওগাঁ জেল হাজতে পাঠায়।

উল্লেখ্য, এ ঘটনায় আরো ৩ জন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ