• বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন |

সৈয়দপুর পৌরসভা নির্বাচন: “উনি ওনার এলাকায় গনতন্ত্র বোঝেন না”

সিসি নিউজ ।। সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার বলেছেন, আজকে নীলফামারী থেকে এসে বলতেছে যে আমজাদ হোসেন সরকার বারবার নির্বাচিত হয়ে তিনি কি করছেন? আমজাদ হোসেন সরকার কিছুই করেন নাই- তবে সৈয়দপুরের যে উন্নয়ণ হয়েছে, উনি সরকার দলীয় প্রার্থী নয়, মেয়রও ছিলেন না। কিন্তু বেসরকারী মেয়র হয়েও সৈয়দপুরের যে উন্নয়ণ করেছেন, আপনার সরকার দলীয় মেয়র হয়েও সেই উন্নয়ণ করতে পারেন নাই। তুলনা করলে দেখা যাবে কিছুই পারে নাই।

শনিবার (৯ জানুয়ারী) বিকেলে সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কে মেয়র প্রার্থী আমজাদ হোসেন সরকারের নারিকেল গাছ প্রতীকের নির্বাচনী প্রচারনা কালে গনমাধ্যম কর্মীদের কাছে দেয়া এক সাক্ষাতকারে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আর নীলফামারী থেকে এসে যিনি বক্তব্য দিচ্ছেন আমাদের কামাল সাহেব, আমি তাঁকে শ্রদ্ধা করি কিন্তু ওনার এলাকায় ওনি-তো গনতন্ত্র বোঝেন না। আজ ১৫ বছর ধরে তাঁর এলাকায় নির্বাচন নাই। যার এলাকায় নির্বাচন নাই, স্বৈরাচারী কায়দায় নীলফামারী পৌরসভা চালাচ্ছে সেখানে সৈয়দপুরে এসে উনি নির্বাচনের কথা বলে,যে আমজাদ হোসেন সরকার অযোগ্য, মন্ত্রীর দপ্তরে যেতে পারবেন না। স্থানীয় সরকারে যারা নেতৃত্বে দেবে সে যে দলেরই হোক না কেন স্থানীয় সরকার, সরকারের অঙ্গ। সুতরাং স্থানীয় সরকার প্রতিনিধি হিসেবে যে স্তরের হউক কি ইউনিয়ন পরিষদ, কি উপজেলা পরিষদ, কি জেলা পরিষদ, কি পৌরসভা তারা তো সরকারের সাথে লিয়াজোঁ মেইনটেন করে পারবে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ