• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

কুড়িগ্রামে চরাঞ্চলের শীতার্তদের মাঝে ১৯৯৫ ব্যাচের শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি ।। কুড়িগ্রামের চরাঞ্চলে শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল ও সোয়েটার বিতরণ করেছে এসএসসি ১৯৯৫ ব্যাচের শিক্ষার্থীরা।
মঙ্গলবার জেলার উলিপুর উপজেলার বুড়াবুড়ি, বেগমগন্জ, সাহেবের আলগা, গুনাইগাছ ইউনিয়নের বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ১৮শ কম্বল ও সোয়েটার বিতারণ করা হয়েছে।
ঢাকাসহ দেশের ১৯৯৫ সালের এসএসসি পরীক্ষার্থীদের ব্যক্তিগত অর্থায়নে সারাদেশের ন্যায় কুড়িগ্রামের চরাঞ্চলের মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ১৯৯৫ ব্যাচের ঢাকার শিক্ষার্থী এহতেশাম সাইমুম, মুবিন উদ্দিন জুয়েল, স্থানীয় শিক্ষার্থী যাবের ইবনে হুদা, শামীম হায়দার, হাসান পলাশ, আব্দুর রশিদ তুহিন, নাফে চন্দন, কাঠালবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলাল, বেগমগন্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলাল হোসেনসহ অন্যান্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ