• মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:১৫ পূর্বাহ্ন |

সৈয়দপুরে প্রতারণার অভিযোগে আমার বাজার লিমিটেডের ৫ কর্মকর্তা আটক

সিসি নিউজ ।। অনলাইনে প্রতারণার অভিযোগে ই-কমার্স কোম্পানী হিসেবে পরিচয়দানকারী প্রতিষ্ঠান আমার বাজার লিমিটেড সৈয়দপুর কার্যালয়ের ৫ কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। আজ বুধবার বিকেলে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের ওয়ালটন প্লাজাস্থ জেলা কার্যালয় থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ীর মামা পাড়ার মৃত নেজাম উদ্দিনের পুত্র আব্দুল কাদের (৩৫), শহরের কলিম মোড়ের হাফিজ উদ্দিনের পুত্র জালাল উদ্দিন (২৯), নতুন বাবুপাড়ার আবুল কাশেমের পুত্র ওয়াহেদুজ্জামান (১৭), ইসলামবাগ বড় মসজিদ এলাকার মোহাম্মদ জীবনের পুত্র ইয়াছিন বাপ্পী (১৮) ও বাঁশবাড়ির মো. নাদিমের পুত্র মিজান আরফিন (১৮)।

সূত্র জানায়, প্রতারণার শিকার ভুক্তভোগী কয়েকজন যুবক সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদের কাছে অভিযোগ প্রদান করে। এরই প্রেক্ষিতে সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলমের নেতৃত্বে পুলিশ তাদেরকে আটক করে। এসময় তাদের কাছে কোন বৈধ কাগজপত্র এবং ব্যাংকের আর্থিক লেনদেনের হিসাব পাওয়া যায়নি বলে সিসি নিউজকে জানান সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদ সিসি নিউজকে জানান, প্রচুর টাকা আয়ের প্রলোভন দিয়ে একটি প্রতারক চক্র বেকার যুবক-যুবতীদের প্রতারণা করে আসছে। এ চক্রের সাথে যারা জড়িত আছে তাদেরকেও আইনের আওতায় নেয়া হবে বলে জানান তিনি।

সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান জানান, প্রতারণার শিকার হয়েছে এমন যুবকরা আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। এক প্রশ্নের জবাবে তিনি সিসি নিউজকে জানান, আগামীকাল তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

“সৈয়দপুরে প্রতারণার অভিযোগে আমার বাজার লিমিটেডের ৫ কর্মকর্তা আটক” এ একটি মন্তব্য

  1. রাজু সরকার বলেছেন:

    রাঘব বোয়াল ছেড়ে চুনোপুঁটি ধরা হয় সর্বদা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!