• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন |

কিশোরগঞ্জ পৌরসভায় ভোটের ফল স্থগিত

সিসি ডেস্ক ।। এক কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত থাকায় কিশোরগঞ্জ পৌরসভার নির্বাচনে চূড়ান্ত ফল ঘোষণা সম্ভব হয়নি। শনিবার (১৬ জানুয়ারি) এ পৌরসভায় ভোটের সময় শহরের ওয়ালী নেওয়াজ খান কলেজের পূর্ব তিনতলা ভবন কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত করেছেন রিটার্নিং অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম।

এদিকে কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ প্রার্থী বর্তমান মেয়র মো. পারভেজ মিয়া (নৌকা)। বেসরকারিভাবে পাওয়া ফলাফলে মোট ২৮টি কেন্দ্রের মধ্যে ২৭টি কেন্দ্রে পারভেজ ৪৩৮ ভোটে এগিয়ে রয়েছেন।

মোট ২৮টি কেন্দ্রের মধ্যে ২৭টিতে রিটার্নিং কর্মকর্তার ঘোষিত ফল অনুযায়ী আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ( নৌকা) মো. পার‌ভেজ মিয়া ২০,৯২০ ভোট পে‌য়ে‌ছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির (ধা‌নের শীষ) হাজী মো. ইসরাইল পেয়েছেন ২০,৪৮২ ভোট।

রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম জানান, ওয়ালী নেওয়াজ কেন্দ্রে মোট ভো‌টের সংখ্যা হ‌চ্ছে ১৮৫২। ফলে এই কেন্দ্রের মোট ভোট দুই প্রার্থীর ভোটের ব্যবধান থেকে বেশি হওয়ায় এখানে নতুন করে ভোট আয়োজনের দরকার পড়বে। তবে  এর তারিখ তাৎক্ষণিকভাবে নির্ধারণ হয়নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!