• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩০ অপরাহ্ন |

সৈয়দপুরে ভূমিদস্যু কার্তিক রায়ের ত্রাসে আতঙ্কিত সংখ্যালঘুরা

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুরে কার্তিক রায় একটি রাজনৈতিক দলের প্রভাব খাটিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। মন্দিরের নামে জলাশয় দখল ও বরাদ্ধকৃত অর্থ আত্মসাৎ এবং দীর্ঘ দিন ধরে সন্ত্রাসী কায়দায় সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর অত্যাচার, নির্যাতন চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সে এলাকার এক যুবকের ক্রয়কৃত জমি দখল করতে মারডাং করে তার পা ভেঙ্গে দিয়েছে। তবে এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়েরের পর পুলিশ তাকে গ্রেফতার করেছে।

এদিকে গ্রেফতারের আগে মামলা দায়ের করায় ওই ভূমিদস্যু লক্ষ্যাধিক টাকার ইরি-বোরো বীজতলা ধ্বংস করে। ভয়ে মুখ না খুললেও গ্রেফতারের পর লোকজনের মুখে বেরিয়ে আসছে তার এসব অপকর্মের কথা। রবিাবর (১৭ জানুয়ারী) স্থানীয় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মালনে তার এসব অপকর্ম তুলে ধরেন সূর্যমূখী তরুণ সংঘ দূর্গাপূজা উদযাপন কমিটি নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে ওই কমিটির সাধারণ সম্পাদক সুশান্ত কমার রায় তার লিখিত বক্তব্যে বলেন, শহরের বোতলাগাড়ী ইউনিয়নের কয়া মিস্ত্রীপাড়া এলাকার কার্তিক চন্দ্র রায় সনাতন ধর্মের হওয়া সত্বেও একটি রাজনৈতিক দলের পরিচয় দীর্ঘ দিন থেকে একই এলাকার ওই ধর্মের লোকজনের জায়গা দখল, মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ নানা অত্যাচার, নির্যাতন করে আসছে। এছাড়া তাদের ধর্মীয় উপসানালয়ের নামে বরাদ্ধকৃত জলাশয়ে দখলে নিয়ে নিজে মাছ চাষ করছে। কমিটিতে না থেকেও প্রতারণার মাধ্যমে মন্দির সংস্কারে নামে সরকারের দেয়া ২৮ হাজারসহ পূজোর সময় ভূয়া চাঁদার রশিদের মাধ্যমে ব্যবসায়ীদের কাছ থেকে কয়েক লাখ টাকা আদায় করে আত্মসাৎ করেছে।

গত ৭ জানুয়ারী এলাকার বিমল চন্দ্র রায় নামে এক নিরীহ যুবকের ক্রয়কৃত জমি দখলের চেষ্টা করে। এতে ওই যুবক বাধা দেয়ায় তিনি তার সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে ওই যুবককে বেধড়ক মাড়ডাং করে ওই যুবকের বাম পা ভেঙ্গে দেয়। বর্তমানে যুবকটি পঙ্গুত্ব জীবন যাপন করছেন। কার্তিক রায়কে গ্রেফাতার করায় পুলিশকে ধন্যবাদ জানানোর পাশা পাশি মামলার অন্য আসামিদের গ্রেফতারের দাবী জানানো হয় সংবাদ সম্মেলনে। এসময় পূজা উদযাপন কমিটির অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমল চন্দ্র রায়, বিষ্ণু কুমার রায়, উদয় চন্দ্র রায়, চিনি চন্দ্র রায়, বিপ্লব চন্দ্র রায় প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!