• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১০ অপরাহ্ন |

সৈয়দপুরে দুইশত প্রতিবন্ধীর মাঝে শীতবস্ত্র বিতরণ

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথি’র উদ্যোগে দুইশত প্রতিবন্ধী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুরে সংস্থার প্রধান কার্যালয় চত্বরে আজ সোমবার আনুষ্ঠানিকভাবে ওই কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সমাজসেবা অফিসার হাওয়া খাতুন, কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান ও সৈয়দপুর প্রেস ক্লবের সভাপতি এবং সাপ্তাহিক আলাপন পত্রিকার প্রকাশক ও সম্পাদক আমিনুল হক।
স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথি’র সভাপতি সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক মো. শফিকুল আলম।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের সিনিয়র সহকারি শিক্ষক মো. নাছিম রেজা শাহ্, প্রতিবন্ধী ব্যক্তি মো. আবু বক্কর সিদ্দিক প্রমূখ। শিশু স্বর্ণ বিদ্যা নিকেতনের সহকারি শিক্ষক সোহাগ রানা দিপু’র সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন, এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ, শিশুস্বর্গ বিদ্যা নিকেতনের শিক্ষক-শিক্ষিকা ও প্রতিবন্ধী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথি মোখছেদুল মোমিন প্রতিবন্ধী মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন।
অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর এলাকার এবং নীলফামারী সদরের দুই শত প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
প্রসঙ্গত,নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুর এলাকায় গত ২০১৪ সালে এ্যমপ্যাথি নামক স্বেচ্ছাসেবী সংস্থাটি প্রতিষ্ঠা পায়। সেই সময় থেকে সংস্থাটির ব্যানারে সমাজের হতদরিদ্র ও অবহেলিত মানুষের কল্যাণে নানাবিধ কর্মকান্ড পরিচালনা করে আসছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!