• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন |

সৈয়দপুর উন্নয়ন সংস্থার দু’শতাধিক কম্বল বিতরণ

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুরে হিম হিম ঠান্ডা আর ঘন কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নি¤œ আয়ের মানুষকে। আর এ সকল অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে দাঁড়াল উপজেলার সরকারি তালিকাভুক্ত “সৈয়দপর উন্নয়ন সংস্থা” নামের একটি বেসরকারী সংগঠন। সোমবার (১৮ জানুয়ারি) রাতে শহরের ইসলাম বাগ পাওয়ার হাউজ এলাকায় অবস্থিত নিজস্ব কার্যালয়ে সংগঠনটি দুই শতাধিক কম্বল বিতরণ করে।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় মানুষের হাতে কম্বলগুলো তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা ডা. মোঃ ইসলাম, ডা.আশরাফ আলী, সহ সভাপতি সাকিল আহাম্মেদ, তাজু,এহতেশামুল হক রানা, আসিফ আরজু, আসলাম, আবু বক্কর, রমজানি, হিরা, মুন্না, আফাক আলী, আফসার আলী, রাজা, জাহাঙ্গীর আলমসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে সংগঠনটির নেতৃবৃন্দ বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। শীতবস্ত্র বিতরণ সফল ভাবে সুসম্পন্ন করতে যারা বিভিন্ন ভাবে সহোযোগিতা করেছেন সকলের প্রতি সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন সভাপতি আব্দুস সালাম ও সাঃ সম্পাদক জুনাইদ আল হাবিব (রাসেল)।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!