• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হলেন মোখছেদুল মোমিন

সিসি নিউজ: বাংলাদেশ আওয়ামীলীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হলেন মোখছেদুল মোমিন। সভাপতি হিসেবে তিনি ২০১৯-২০২২ইং মেয়াদে এ পদে নির্বাচিত হলেন। গত ২৩ জানুয়ারী জেলা কমিটির সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে।

পত্রে উল্লেখ করা হয়েছে, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন বাদলের মৃত্যুর কারণে এ পদটি শুন্য হয়ে যায়।

মাননীয় প্রধানমন্ত্রী মানবতার “মা” জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে নব নির্বাচিত সভাপতি মোখছেদুল মোমিন সিসি নিউজকে বলেন, মুজিববর্ষে দলের কাছ থেকে এ পাওয়া আমার কাছে শ্রেষ্ঠ উপহার। তিনি নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে ধন্যবাদ জানান।

সৈয়দপুর উপজেলা, পৌর, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগ ও এর সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, সকল নেতাকর্মীদের সাথে নিয়ে দলকে আরো শক্তিশালী করতে চাই। আমার এ দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ