Logo

অপরাধ দমনে ‘জিরো ট্রলারেন্স’ নীতি অনুসরণ আত্রাই থানা পুলিশের

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ।। নওগাঁর আত্রাইয়ে মাদক, সন্ত্রাস ও চুরি ঠেকাতে এবং নিরাপত্তা জোরদারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, আত্রাই উপজেলাকে মাদক-সন্ত্রাস, চুরি-ডাকাতি ঠেকাতে রাতে উপজেলার প্রতিটি হাট-বাজার, রেলওয়ে স্টেশন, জনসমাগম হয় এমন স্থানের নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিটি দোকানের সামনে ও পেছনে বৈদ্যুতিক বাল্ব জালানোর আহব্বান জানানো হয়েছে। সেইসাথে বাজার গুলোর নিরাপত্তার কথা বিবেচনা করে সিসি ক্যামেরার আওতায় আনার উদ্যোগ গ্রহণ করা হবে বলেও জানান ওসি। এক্ষেত্রে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নিরাপত্তা নিশ্চিতে রোববার রাতে উপজেলা সদর সাহেবগঞ্জ বাজারসহ বিভিন্ন বাজারে এ অভিযান পরিচালনা করা হয় । এছারাও উপজেলার প্রতিটি হাট-বাজারের নিরাপত্তা নিশ্চিত করতে বাজার বণিক সমিতির সদস্যদের সাথে মতবিনিময় করেন।

অভিযান পরিচালনা সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, আ’লীগ সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ওসি তদন্ত মোজাম্মেল হক, ডিএসবি ওয়াজেদ আলী, আজিজুর রহমান পলাশ, আল-মুক্তার , সংশ্লিষ্ট বাজার কমিটির সভাপতি/ সম্পাদক এবং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।