• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন |

মন্ত্রিসভায় প্রথম টিকা নিলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

সিসি ডেস্ক ।। সরকারের মন্ত্রিসভার প্রথম সদস্য হিসেবে করোনাভাইরাসের টিকা নিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) টিকা কেন্দ্র এসে টিকা নেন তিনি।

এসময় তিনি বলেন, আজ আমি টিকা গ্রহণ করেছি এবং সম্পূর্ণ ভালো আছি। গুজবে কান দেবেন না। সকলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করুন টিকা কার্যক্রম সফলভাবে সম্পাদন করার জন্য।

সকলকে টিকা নিতে আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আপনারা সকলেই সুরক্ষা ডট গভ ডট বিডি ওয়েবসাইটে নিবন্ধন করুন এবং করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন।

সকালে দেশের দ্বিতীয় করোনা টিকাদান কেন্দ্র হিসেবে বিএসএমএমইউ-এ টিকাদান শুরু হয়। এই কেন্দ্রে প্রথমে টিকা নেন বিএসএমএমইউ-এর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীত পাশে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে সুসজ্জিত ভবনে কোভিড-১৯ টিকাদান কেন্দ্রে ৪টি বুথ সাজানো হয়েছে। টিকাদানে কয়েকটি বেডও বসানো হয়েছে। টিকাদান নিবন্ধনের জন্য বেশ ভিড়ও রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!