• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫২ অপরাহ্ন |

লালমনিরহাটে কেন্দ্র দখলের অভিযোগ তুলেও জিতলেন বিদ্রোহী প্রার্থী স্বপন

লালমনিরহাট প্রতিনিধি ।। জালভোট, কর্মীদের ওপর হামলাসহ নানান ধরনের অনিয়মের অভিযোগ তুলেও লালমনিরহাটের সদর পৌর নির্বাচনে মেয়র পদে জয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম স্বপন। নারিকেল গাছ প্রতীকে ১১ হাজার ৩৬ ভোট পেয়ে তিনি বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন পেয়েছেন ৯ হাজার ৫৫ ভোট। বিএনপির প্রার্থী মোশারফ হোসেন রানা ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ১০৮ ভোট।

রোববার (১৪ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার।

এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৮টি কেন্দ্রেই পৌরসভার কেন্দ্র গুলোতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোট গ্রহন করা হয়। প্রতিটি ভোটকেন্দ্রেই পুরুষ ও নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি ছিল।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম স্বপন অভিযোগ করে বলেছেন, নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেনের সমর্থন নিয়েই কেন্দ্র দখলের চেষ্টা করেছে জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমানসহ তার নেতাকর্মীরা। যার কারণে উৎসবমুখর নির্বাচনের কলঙ্কের দাগ লেগেছে। তবে এতকিছুর পরেও বিজয় ছিনিয়ে নিতে পারেনি তারা। সে জন্য জনগণের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন তিনি। ‌


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!