• মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন |

নবাবগঞ্জে কোভিট-১৯ টিকা নিতে বাড়ছে হাসপাতালে মানুষের ভীড়

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ।। দিনাজপুরের নবাবগন্জ হাসপাতালে শুরুর দিকে যারা টিকার ব্যাপারে অনাগ্রহ দেখাতেন তারাও কীভাবে কোথায় টিকা নেয়া যায় এর খোঁজ নিচ্ছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, নবাবগন্জ উপজেলায় প্রথমদিন করোনা রোধী ভ্যাকসিন নেন ১৩ জন।  বুধবার পর্যন্ত করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন সর্বমোট ১৭’শ জন। টিকা নেয়ার পর সবাই সুস্থ আছেন, ভালো আছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও প:প:কর্মকর্তা ডা.শাহাজাহান আলী।
তবে টিকা নিতে অনলাইন নিবন্ধনের সুরক্ষা অ্যাপের সার্ভারে সমস্যার কারণে অনেকে রেজিস্ট্রেশন বিড়ম্বনায় পড়ছেন । অন্যদিকে নানা আলোচনা সমালোচনার মধ্যেও টিকা নিতে মানুষের আগ্রহ বাড়ছে। করোনার সংক্রমণের হারও কমতে শুরু করেছে। তারপরও স্বাস্থ্য বিভাগ সবাইকে টিকা নেয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দিয়েছে।
(১৭ফেব্রুয়ারি) বুধবার নবাবগন্জর হাসপাতালের টিকাদান কেন্দ্র ঘুরে দেখা যায় উৎসাহ-উদ্দীপনার পাশাপাশি সুশৃঙ্খলভাবে মানুষ টিকা গ্রহণ করছেন। অনেক বিশিষ্ট ব্যক্তি, চাকুরীজীবী, ব্যবসায়ী ও ডায়াবেটিস রোগী টিকা নেয়ায় মানুষের মাঝে ভয় ও জড়তা কেটে গেছে।
উপজেলার শিক্ষক আঃ সামাদ বলেন হাসপাতালে টিকাদান কেন্দ্রে গিয়ে টিকা গ্রহণ করেছি। কোনো পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করছি না  সুস্থ আছি  । টিকাদান কেন্দ্রে ভিড় থাকলেও অব্যবস্থাপনা ছিল না। আমি মনে করি কোনো দ্বিধা-ভয় না রেখে আমাদের প্রত্যেককেই ভ্যাকসিন গ্রহণ করা উচিত।
দাউদপুর থেকে আসা ব্যবসায়ী সাইফুল বলেন-মহামারি করোনা থেকে মুক্তি পেতে সুরক্ষার জন্য সারাবিশ্বেই এই ভ্যাকসিন নিচ্ছে মানুষ।
টিকা গ্রহনকারী আবেদ আলী  বলেন-টিকা নেয়ার পর আমি সম্পূর্ণ সুস্থ আছি।
নবাবগন্জ হাসপাতালের স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. শাহাজাহান আলী বলেন-আমি নিজেই এ টিকা নিয়েছি।করোনার টিকা নিতে মানুষজন আগ্রহ দেখাচ্ছেন। দিনে দিনে টিকা গ্রহণকারীর সংখ্যাও বেড়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!