• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন |

সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছাইদুর রহমান সরকার আর নেই

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলার ৪নং বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ছাইদুর রহমান সরকার (৬০) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি শহরের নিয়ামতপুর মুন্সীপাড়ার নিজ বাসভবনে আজ সোমবার সকাল ৮ টা ৪০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন থেকে কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন।
মৃত্যুকালে তিনি দুই পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাজা নামাজ আজ সোমবার বাদ জোহর নিয়ামতপুর মুন্সিপাড়া ঈদগাহ মাঠে এবং দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বোতলাগাড়ী ইউনিয়নের নিজ গ্রাম খোদ্দ বোতলাগাড়ীতে। এরপর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
জানাজা নামাজের আগে মরদেহ শহরের সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্ত্বরে রাখা হয়। এখানে শহরের বিভিন্নস্তরের মানুষজন ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে।
চার মেয়াদে নির্বাচিত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছাইদুর রহমান সরকারের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন, সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মোজাম্মেল হক, বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার আহবায়ক আব্দুল গফুর সরকার, সাবেক এমপি ও বিএনপি নেতা আলহাজ্ব শওকত চৌধুরী, বিএনপি নেতা ও মেয়র প্রার্থী রশিদুল হক সরকার, জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক ও মেয়র প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুল আলম, সৈয়দপুর পৌর জাপার আহবায়ক জয়নাল আবেদীন, যুবলীগ নেতা দিলনেওয়াজ খান ও মোস্তফা ফিরোজ, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক ও সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু, সিসি নিউজের সম্পাদক জসিম উদ্দিন, জনসমস্যার সম্পাদক শওকত হায়াত শাহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!