• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন |

যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তারা বেয়াদব

সিসি নিউজ ডেস্ক ।। দলের সিদ্ধান্ত না মেনে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তারা চরম বেয়াদব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, যিনি আমাদের মা সমতুল্য। যিনি তার পিতা ও মাকে হারিয়ে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন সংগ্রাম করে রাষ্ট্র ক্ষমতায় এসে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন। সেই শেখ হাসিনাকে যারা বৃদ্ধাঙ্গুল দেখায়, সেই বেয়াদবদেরকে কি ভোট দেবেন উপস্থিত জনতার উদ্দেশ্যে এমন প্রশ্ন রাখেন তিনি।

সোমবার বিকেলে হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে ৫টি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বেয়াদব সন্তানদের যেমন কেউ পছন্দ করেন না। তেমনি আওয়ামী লীগ বেয়াদবদেরকে পছন্দ করে না। আওয়ামী লীগের সিদ্ধান্ত যারা বড় খেলাপ করেছেন তারা আর কখনও নৌকার মনোনয়ন পাবেন না। তারা আওয়ামী লীগ থেকেও আজীবনের জন্য বহিষ্কার হবেন।

তিনি আরও বলেন, হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম আওয়ামী লীগের পরীক্ষিত সৈনিক। জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী আতাউর রহমান সেলিমকে নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করলে হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের দায়িত্ব আমরা নেবো। তাই উন্নয়নের স্বার্থে আতাউর রহমান সেলিমকে নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য আহ্বান জানান তিনি।

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান সফিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহিদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ