• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২০ পূর্বাহ্ন |

নীলফামারীতে নৈশ কোচের ধাক্কায় নিহত ১, আহত ১১

সিসি নিউজ ।। নীলফামারীতে নৈশ কোচের ধাক্কায় অটোরিক্সার এক যাত্রী নিহত হয়েছেন। এসময় অটোরিক্সায় থাকা আরো ১১ যাত্রী আহত হন।
নিহত মশিউর রহমান (৪০) জেলা সদরের ইটাখোলা ইউনিয়ননের কানিয়ালখাতা মুন্সিপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।
শনিবার সকাল সাড়ে ৬টার দিকে জেলা সদরের নীলফামারী-সৈয়দপুর সড়কের সংগলশী কামারপাড়া মোড়ে ওই ঘটনা ঘটে। হতাহতরা সকলেই উত্তরা ইপিজেডের বিভিন্ন কারখানার শ্রমিক।
নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক পরিতোষ বর্মন জানায়, সকালের দিকে নীলফামারী শহর থেকে ইপিজেডের ১২জন শ্রমিককে নিয়ে একটি অটোরিক্সা ইপিজেডে যাওয়ার পথে নীলফামারী-সৈয়দপুর সড়কের সংগলশী কামারপাড়া মোড়ে ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ কোচ জিসা পরিবহনের সাথে মুখোমুখি ধাক্কা খায়। এতে অটোরিক্সা ধুমড়েমুচড়ে যায় এবং যাত্রীরা সড়কে ছিটকে পড়ে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের তাদের উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসাপাতালে নিলে শ্রমিক মশিউর রহমানের মৃত্যু হয়। অন্যান্য আহতদের মধ্যে শ্রমিক বেবী আকতার, শাহিনা বেগম ও ইলিয়াস হোসেনকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় বাসটি আটক করা হলেও চালক,সুপারভাইজার ও হেলপার পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!