• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন |

আহত নারীকে হাসপাতালে পৌঁছে দিলেন মেয়র

সিসি নিউজ ডেস্ক ।। রংপুরে সড়ক দুর্ঘটনায় আহত এক নারীকে নিজ গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দিয়েছেন হারাগাছ পৌরসভার মেয়র এরশাদুল হক এরশাদ।

জরুরি কাজে হারাগাছের বাইরে যাওয়ার পথে রাস্তায় পড়ে থাকা ওই নারীকে উদ্ধার করেন মেয়র। পরে সেখান থেকে গাড়িতে করে হাসপাতালে নিয়ে যান এবং নিজ খরচে চিকিৎসার ব্যবস্থা করেন।

বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে নগরীর সাহেবগঞ্জ বাজার মোড়ে ব্যাটারিচালিত থ্রি-হুইলার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ দুর্ঘটনায় গাড়িতে থাকা নারী যাত্রী স্নিগ্ধা গুরুতর আহন হন। বর্তমানে ওই নারী নগরীর গুড হেলথ হসপিটালে চিকিৎসাধীন।

এরই মধ্যে মেয়র এরশাদুল হক এরশাদের এমন মানবিক কাজের প্রশংসা করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেই পোস্ট দিয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী মিলন আহমেদ বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সাহেবগঞ্জ বাজার মোড়ে একটি চলন্ত থ্রি-হুইলার উল্টে যায়। এ সময় গাড়িতে থাকা তিন যাত্রী আহত হন। এর মধ্যে স্নিগ্ধা নামের ওই নারীর পা ভেঙে যায়। অপর দুজনের শরীরের বিভিন্ন স্থান জখম হয়।

দুর্ঘটনার পর ওই রাস্তা দিয়ে হারাগাছ থেকে ব্যক্তিগত কাজে রংপুর শহরে যাওয়ার পথে মানুষের ভিড় লক্ষ্য করে গাড়ি থামিয়ে এগিয়ে যান মেয়র এরশাদুল হক। সঙ্গে সঙ্গে রাস্তায় পড়ে থাকা আহত নারীকে উদ্ধার করে হাসপাতালে নেন তিনি। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন মেয়র।

মেয়র এরশাদুল হক এরশাদ বলেন, মেয়র হিসেবে নয়; একজন মানুষ হিসেবে আরেকজন মানুষের বিপদে পাশে দাঁড়িয়েছি। এটি সবার কর্তব্য। আমি আমার কর্তব্য পালন করেছি। আমার ব্যক্তিগত খরচে ওই নারীকে হসপিটালে ভর্তি করেছি। আহত অপর দুজনের চিকিৎসার ব্যবস্থা করেছি। আহত নারীর পা ভেঙে গেছে। অন্য দুজনের মাথা ও হাত জখম হয়েছে।

২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিত নির্বাচনে কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভায় ১০ হাজার ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হন এরশাদুল হক এরশাদ। আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত হওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। নারকেল গাছ প্রতীকে ১৭ হাজার ২৬০ ভোট পেয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাকিবুর রহমান মাস্টার নৌকা প্রতীকে পেয়েছেন সাত হাজার ১৬৩ ভোট। বিএনপির প্রার্থী মোনায়েম হোসেন ফারুক পেয়েছেন চার হাজার ৯২১ ভোট।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!