• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন |

জয়পুরহাটে সংবর্ধনা সভায় নবনির্বাচিত কাউন্সিলরের অঙ্গিকার

জয়পুরহাট প্রতিনিধি ।। নির্বাচনের আগে নয়, নির্বাচিত হয়েও জনতার মুখোমুখি দ্বাড়িয়ে সুখে দুখে সর্বসাধারনের পাশে থাকার অঙ্গিকার করলেন জয়পুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন মোল্লা। শুক্রবার সন্ধ্যায় ওই ওয়ার্ডের রহমতপুর-বুড়াবুড়ির মোাড় নামক স্থানে এক সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত কাউন্সিলর জাকির হোসেন পূনঃব্যাক্ত করেন তার নির্বাচনী প্রতিশ্রুতি।
জাকির হোসেন মোল্লার গনসংবর্ধনা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তৃতা করেন, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সাবিনা ইসলাম, সমশের আলী, আনিসুল ইসলাম জুয়েল, সামজিক সংগঠন মানবিক বাংলাদেশ সেসাইটির জয়পুরহাট শাখার সাধারন সম্পাদক ইমরান রানু, যুগ্ম সাধারন সম্পাদক রিফাত হোসেন, সমাজকর্মী মাসুম বিল্লাহ, সামিউল ইসলাম বাবু প্রমূখ।
অনুষ্ঠান শেষে নবনির্বাচিত কাউন্সিলর জাকির হোসেন মোল্লাকে এলাকাবাসীরা ফুলেল শুভেচ্ছাসহ সংবর্ধনা দেন। এ সময় আবেগ আপ্লুত এই কাউন্সিলর বলেন, জনসেবা নিতে কাউকে তার বাড়িতে গিয়ে ধর্না দিতে হবে না, একটি ফোন করলেই পৌঁছে দেওয়া হবে সাধ্য অনুযায়ী সেবা। এ ছাড়া এলাকার রাস্তা, ড্রেন নির্মান ও পানি সরবরাহ ব্যবস্থাসহ নাগরিক সুবিধার সুষম বন্টনের ব্যবস্থা করা হবে বলেও জানান এই তরুন জনপ্রতিনিধি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!