• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

জয়পুরহাটে সংবর্ধনা সভায় নবনির্বাচিত কাউন্সিলরের অঙ্গিকার

জয়পুরহাট প্রতিনিধি ।। নির্বাচনের আগে নয়, নির্বাচিত হয়েও জনতার মুখোমুখি দ্বাড়িয়ে সুখে দুখে সর্বসাধারনের পাশে থাকার অঙ্গিকার করলেন জয়পুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন মোল্লা। শুক্রবার সন্ধ্যায় ওই ওয়ার্ডের রহমতপুর-বুড়াবুড়ির মোাড় নামক স্থানে এক সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত কাউন্সিলর জাকির হোসেন পূনঃব্যাক্ত করেন তার নির্বাচনী প্রতিশ্রুতি।
জাকির হোসেন মোল্লার গনসংবর্ধনা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তৃতা করেন, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সাবিনা ইসলাম, সমশের আলী, আনিসুল ইসলাম জুয়েল, সামজিক সংগঠন মানবিক বাংলাদেশ সেসাইটির জয়পুরহাট শাখার সাধারন সম্পাদক ইমরান রানু, যুগ্ম সাধারন সম্পাদক রিফাত হোসেন, সমাজকর্মী মাসুম বিল্লাহ, সামিউল ইসলাম বাবু প্রমূখ।
অনুষ্ঠান শেষে নবনির্বাচিত কাউন্সিলর জাকির হোসেন মোল্লাকে এলাকাবাসীরা ফুলেল শুভেচ্ছাসহ সংবর্ধনা দেন। এ সময় আবেগ আপ্লুত এই কাউন্সিলর বলেন, জনসেবা নিতে কাউকে তার বাড়িতে গিয়ে ধর্না দিতে হবে না, একটি ফোন করলেই পৌঁছে দেওয়া হবে সাধ্য অনুযায়ী সেবা। এ ছাড়া এলাকার রাস্তা, ড্রেন নির্মান ও পানি সরবরাহ ব্যবস্থাসহ নাগরিক সুবিধার সুষম বন্টনের ব্যবস্থা করা হবে বলেও জানান এই তরুন জনপ্রতিনিধি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ