• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:১১ পূর্বাহ্ন |

সৈয়দপুরে কুকুরের কামড়ে ১৫জন আহত: আতঙ্কে মহল্লাবাসী

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকায় কুকুরের কামড়ে অন্তত ১৫ জন আহত হয়েছে। এদের মধ্যে ১০ জন সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে এবং বাকীরা নীলফামারী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের মধ্যে শিশু ও মহিলা রয়েছে। আজ রোববার দুপুর থেকে শহরের মিস্ত্রিপাড়া ও সাহেবপাড়া মহল্লায় এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন মিস্ত্রিপাড়ার রোজি আকতার (৩০), জবির হাসান (৩০), ইবরার (৪৪), হায়দার আলী (৪০), কামাল হোসেন (৪৭), শাবানা আকতার (৩৫) ও রাজু (২৮) এবং সাহেবপাড়ার ইসমাইল (৭), ইব্রাহিম (১২) ও মোস্তাফিজুর (৬৬)।

বেওয়ারিশ কুকুরের কামড়ে ক্ষতবিক্ষতের এ ঘটনায় ওই দুটি মহল্লায় আতঙ্ক বিরাজ করছে। মহল্লার লোকজন দলবেঁধে লাঠিসোটা নিয়ে রাস্তায় চলাচল করছে।

এলাকাবাসী জানায়, দুপুরের পর থেকে বেওয়ারিশ কুকুরটি পথচারীসহ মহল্লার অন্তত ১৫জনকে কামড়ে ক্ষতবিক্ষত করে। কুকুরটি আড়ালে থেকে অতর্কিত ভাবে পথচারীদের ওপর লাফিয়ে কামড় দিচ্ছে। তারা বলেন, সন্ধ্যার পর থেকে লোকজন দলবেঁধে লাঠি হাতে রাস্তা চলাচল করছে।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রবিউল ইসলাম জানান, রাত ৮টা পর্যন্ত শিশু ও মহিলাসহ ১০জন কুকুর কামড়ে আহত রোগিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নীলফামারী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!