• মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন |

১১ পৌরসভা নির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা

সিসি নিউজ ডেস্ক ।। ষষ্ঠ ধাপে আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য ১১টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

শনিবার দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এসব প্রার্থী চূড়ান্ত করা হয়।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক শেষে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

সবখানে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোটগ্রহণ করা হবে। বাকিগুলোতে কাগজের ব্যালটে ভোট হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ।

১১ পৌরসভায় নৌকার টিকিট পেলেন যারা, নিচে তালিকা দেওয়া হলো:

পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভায় মোঃ গিয়াসউদ্দীন চৌধুরী, দিনাজপুরের সেতাবগঞ্জে মোঃ আসলাম, যশোর নওয়াপাড়ায় সুশান্ত কুমার দাস, ঝালকাঠি সদরে মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার, ফরিদপুরের ভাঙ্গায় এ, এফ, এম-ডি রেজা, কক্সবাজারের চকরিয়ায় আলমগীর চৌধুরী ও মহেশখালীতে মকসুদ মিয়া, ফেনীর সোনাগাজীতে মোঃ রফিকুল ইসলাম (খোকন), নোয়াখালীর কবিরহাটে জহিরুল হক রায়হান, কুমিল্লার নাঙ্গলকোটে আব্দুল মালেক এবং চট্টগ্রামের বোয়ালখালীতে মোহাং জহিরুল ইসলাম।

নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী ষষ্ঠ ধাপের পৌর নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৮ মার্চ। মনোনয়পত্র বাছাই ১৯ মার্চ ও প্রার্থিতা প্রত্যাহার ২৪ মার্চ। ভোট গ্রহণ করা হবে ১১ এপ্রিল। সবগুলো পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!