• মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন |

সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্কে না জড়াতে সোনালী ব্যাংকের নির্দেশ

সিসি নিউজ ডেস্ক ।। নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়ানোর অভিযোগে সোনালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক পদমর্যাদার এক নির্বাহীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এমন পরিস্থিতিতে পেশাদারি সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক স্থাপন না করতে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীকে সতর্ক করেছে রাষ্ট্রায়ত্ত এ ব্যাংকটি।

গত ১৬ মার্চ সোনালী ব্যাংক তাদের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে একটি চিঠি দিয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন সোনালী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা উপ-মহাব্যবস্থাপক শামীমা নূর।

চিঠিতে বলা হয়েছে, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সহকারী মহাব্যবস্থাপক) পদ মর্যাদার একজন নির্বাহীর বিরুদ্ধে নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন সংক্রান্ত অভিযোগের তদন্ত প্রতিবেদন উপস্থাপন করা হলে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ কর্তৃক সংশ্লিষ্ট নির্বাহীকে সাময়িক বরখাস্ত করাসহ তার বিরুদ্ধে অভিযোগনামা ও অভিযোগ বিবরণী দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে।

এমতাবস্থায়, নারী-পুরুষ নির্বিশেষে সব সহকর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলার জন্য ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী/কর্মকর্তা-কর্মচারীদেরকে কর্তৃপক্ষের নির্দেশক্রমে পরামর্শ দেওয়া হলো। উৎস: বাংলা ট্রিবিউন


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!