• মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন |

বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী আটক

সিসি নিউজ ডেস্ক ।। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, নারী ও শিশু অধিকার ফোরামের সদস্যসচিব ও অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে পুলিশ আটক করেছে। রবিবার (২৮ মার্চ) বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, রবিবার বিকেল সাড়ে ৩টায় নিপুণ রায়ের বাসা রায়েরবাজার থেকে তাকে আটক করা হয়। আমি এখন যশোরে অবস্থান করছি। বিকেল সাড়ে ৩টার দিকে কিছু মেয়েরা বাসায় গিয়ে হইচই করে তাকে ধরে নিচে নামায়। সেখানে ছেলেরা ছিল। তারা পুলিশ কি-না সে পরিচয়ও জানা যায়নি।

কি কারণে আটক করা হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি গয়েশ্বর। তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা-ও জানতে পারেননি। নিপুণ রায় চৌধুরী বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ এবং বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীর মেয়ে।

তবে একটি সূত্র মতে, রাজধানীতে বাসে আগুন লাগিয়ে নাশকতার পরিকল্পনা ও ষড়যন্ত্রের অভিযোগে নিপুণ রায় চৌধুরীকে সহযোগীসহ রায়েরবাজার থেকে গ্রেফতার করেছে র‍্যাব। এর আগে একাধিক বেসরকারি চ্যানেলে নিপুণ রায়ের মোবাইল ফোনে কথোপকথনের একটি অডিও রেকর্ড প্রকাশ করা হয়।

অডিও রেকর্ডে নারী কণ্ঠটি নিপুণ রায়ের বলেও সংবাদে দাবি করা হয়। নারী কণ্ঠে বলতে শোনা যায়, বাসে আগুন ধরিয়ে দিয়ে ভিডিও ও ছবি তুলে তাকে পাঠানোর অনুরোধ করতে। এর জবাবে মোবাইলের অপরপ্রান্তে থাকা ব্যক্তি নিপুণ রায়কে আশ্বস্ত করেন, আগুন দিতে পারবেন।

এরপর আর একটি রেকর্ডে পুরুষ কণ্ঠে শোনা যায়, বাসে আগুন দেয়ার ছবি পাঠিয়েছে নিপুণ রায়কে। কিন্তু ভিডিও করতে পারেনি। এর আগে নিপুণ রায়কে গ্রেফতারের বিষয়টি অভিযোগ করে বিএনপি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!