• শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন |

কিশোরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ছাই

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ।। নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় বড়ভিটা বাজারে আজ মঙ্গলবার ভোরে ভয়াবহ এক অগ্নিকান্ডে ২১টি দোকান আগুনে পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় ২ কোটি টাকারও বেশি ক্ষতি হয়েছে।
প্রত্যক্ষদর্শী লোকমান আলী জানান, বাজারের মসজিতে ফজরের নামাজ পড়ে ফেরার পথে তিনি দেখতে পান বাজারের দোকান থেকে আকাশে কালো ধোঁয়ার কুন্ডলী উঠছে। এসময় তিনি দৌড়ে গিয়ে মসজিদের মাইকে বাজারের আগুন লাগছে বলে ঘোষনা দেন। এ খবরে এলাকার লোকজন ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়। খবর পেয়ে কিশোরগঞ্জ, জলঢাকা ও নীলফামারী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ব্যবসায়ীদের নগদ টাকা, মালামালসহ প্রায় ২ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয় ।
নীলফামারী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমিরুল ইসলাম সরকার বলেন, বড়ভিটা বাজারে আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। আগুনে বাজারের ২১টি দোকান ও দোকানের রক্ষিত মালামাল পুড়ে গেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। তিনি আরো জানান, আগুণে ভস্মিভূত মালামাল ও নগদ টাকাসহ ২ কোটি টাকার ক্ষতি হতে পারে।
উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম বলেন, আগুনে পুড়ে যাওয়া দোকান মালিকদের তালিকা করে জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়েছে।

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!