• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন |

সৈয়দপুরে স্কুল মাঠে বিয়ে: ব্যবস্থা নিতে মন্ত্রণালয়ের নির্দেশ

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলার ‘সৈয়দপুর আদর্শ গালর্স স্কুল অ্যান্ড কলেজ’ মাঠে বিয়ের আয়োজন করায় দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

মঙ্গলবার (৬ এপ্রিল) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এই ব্যাখ্যা চেয়েছে।

মন্ত্রণালয়ের চিঠিতে আরও বলা হয়, স্কুল মাঠে বিয়ের আয়োজন করায় উল্লিখিত শিক্ষাপ্রতিষ্ঠানের গভর্নিং বডির বিরুদ্ধে বিধি-মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণপূর্বক আগামী ৭ কর্মদিবসের মধ্যে অত্র বিভাগকে অবহিত করার জন্য অনুরোধ করা হল।

উল্লেখ যে, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে গত ১২ ফেব্রুয়ারি রাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিশিষ্ট শিল্পপতি আলতাফ হোসেনের ছেলের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

সে সময় প্রতিষ্ঠানটির মাঠ সমান্তরাল করার জন্য ব্যবহার করা হয়েছিল সৈয়দপুর পৌরসভার রোলার। প্রায় দুই সপ্তাহ ধরে ঢাকার ‘শাহজাহান ইভেন্ট’ নামের একটি প্রতিষ্ঠান প্রায় কোটি টাকা ব্যয়ে সাজসজ্জার কাজ করে। গড়ে তোলা হয়েছিল কৃত্রিম তাজমহলসহ আলোকসজ্জার নয়নাভিরাম কারুকাজ। অথচ সৈয়দপুর পৌরসভা, উপজেলা ও জেলা প্রশাসন বিষয়টি অবগত ছিলেন না। প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ অবগত ছিল- এমনটি বলেছিলেন অনুষ্ঠানের আয়োজক।

ওই সময় সিসি নিউজ সহ বিভিন্ন অনলাইন ও জাতীয়- স্থানীয় পত্রিকায় সংবাদটি প্রকাশিত হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!