• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

কিশোরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ২১টি দোকান পুড়ে ছাই

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ।। নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় বড়ভিটা বাজারে আজ মঙ্গলবার ভোরে ভয়াবহ এক অগ্নিকান্ডে ২১টি দোকান আগুনে পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় ২ কোটি টাকারও বেশি ক্ষতি হয়েছে।
প্রত্যক্ষদর্শী লোকমান আলী জানান, বাজারের মসজিতে ফজরের নামাজ পড়ে ফেরার পথে তিনি দেখতে পান বাজারের দোকান থেকে আকাশে কালো ধোঁয়ার কুন্ডলী উঠছে। এসময় তিনি দৌড়ে গিয়ে মসজিদের মাইকে বাজারের আগুন লাগছে বলে ঘোষনা দেন। এ খবরে এলাকার লোকজন ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়। খবর পেয়ে কিশোরগঞ্জ, জলঢাকা ও নীলফামারী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ব্যবসায়ীদের নগদ টাকা, মালামালসহ প্রায় ২ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয় ।
নীলফামারী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমিরুল ইসলাম সরকার বলেন, বড়ভিটা বাজারে আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। আগুনে বাজারের ২১টি দোকান ও দোকানের রক্ষিত মালামাল পুড়ে গেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। তিনি আরো জানান, আগুণে ভস্মিভূত মালামাল ও নগদ টাকাসহ ২ কোটি টাকার ক্ষতি হতে পারে।
উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম বলেন, আগুনে পুড়ে যাওয়া দোকান মালিকদের তালিকা করে জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়েছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ