• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন |

নাশকতার মামলায় নাসিক কাউন্সিলর গ্রেফতার

সিসি নিউজ ডেস্ক ।। হেফাজতে ইসলামের হরতালে নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী। তিনি বলেন, কাউন্সিলর ইকবাল হোসেন নাশকতা, পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা ও সন্ত্রাস দমন আইনে দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি।

উল্লেখ্য, হেফাজতে ইসলামের হরতালে দিনভর সহিংসতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ ও র‍্যাব বাদী হয়ে ৬টি মামলা করে। এসব মামলায় ১৩৩ জনের নাম উল্লেখসহ আরও ৩৭০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

মামলায় বিএনপির সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিন, তার ছেলে নাসিক কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, আবদুল হাই রাজু, বিলুপ্ত মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, মহানগর ছাত্রদল সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, বিএনপি সমর্থক ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, জামায়াত নেতা বশিরুল্লাহসহ হেফাজত এং বিএনপি-জামায়াতের নেতাকর্মী ও সমর্থকদের আসামি করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!