• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:১২ পূর্বাহ্ন |

পঞ্চগড়ে পুলিশের অভিযানে ১৮ জুয়াড়ী আটক

পঞ্চগড় প্রতিনিধি ।। পঞ্চগড়ের বোদা উপজেলায় জুয়া খেলার অপরাধে ১৮ জনকে আটক করেছে থানা পুলিশ। এসময় কয়েকটি মোবাইল ফোনসহ জুয়া খেলার বেশ কিছু উপকরণ জব্দ করা হয়।
বুধবার (৭ এপ্রিল) দিনগত রাত ১১ টার সময় পঞ্চগড়ের বোদা উপজেলার সাঁকোয়া বাজার সংলগ্ন সায়েদ আলীর বাড়ি থেকে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়।
আটকরা হলেন- সবুজ ইসলাম (২৫), আমিনুর ইসলাম (২৬), সেলিম (২৩), কাজল আলী (৩৬), রহিম (৩১), জাহিদ ইসলাম (২৫), বাবলু (৪০), রমজান আলী (২৫), রওশন আলী (২৫), বোজনন্দ (৩৫), আকতারুল ইসলাম (২৫), মামুন ইসলাম (২০), জাহেরুল ইসলাম (৩০), সুজন ইসলাম (২৫), শরিফুল ইসলাম (৩০), রফিক (৩৫), হৃদয় ইসলাম (২৪) ও ফারুক হোসেন (৩৮)।
পুলিশ জানান, গোপণ সংবাদের ভিত্তিতে পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করেন। তাদের বিরুদ্ধে দণ্ডবিধি ১৮৬০ এর ২৭১ ধারায় মামলার দায়ের করে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলমান রয়েছে।
বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ চৌধুরি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, করোনাকালীন এই সময়ে সরকারি নির্দেশনা অমান্য করে গণ জমায়েত হয়ে তারা জুয়া খেলছিলো। এ অপরাধে তাদের বিরুদ্ধে ২৭১ ধারায় মামলার প্রস্তুতি চলছে।এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন ওসি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!