• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

২৪ ঘণ্টায় আবারও ১০১ জনের মৃত্যু

সিসি নিউজ ডেস্ক ।। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০১ জন মারা গেছেন। তাদের নিয়ে দেশে এখন পর্যন্ত করোনায় সরকারি হিসাবে মারা গেলেন ১০ হাজার ২৮৩ জন। গতকালও দেশে ১০১ জনের মৃত্যু হয়। তার আগের দিন ১৫ এপ্রিল মারা যান ৯৪ জন এবং ১৪ এপ্রিল মারা যান ৯৬ জন। আজকের ১০১ জন নিয়ে এখন পর্যন্ত করোনায় মৃত্যু হলো ১০ হাজার ২৮৩ জনের।

শনিবার (১৭ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতরের সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন তিন হাজার ৪৭৩ জন। এ নিয়ে এখন পর্যন্ত শনাক্ত হলেন সাত লাখ ১৫ হাজার ২৫২ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৯০৭ জন এবং এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ছয় লাখ আট হাজার ৮১৫ জন।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় শনাক্তে হার ২১ দশমিক ৪৬ শতাংশ এবং এখন পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৮৯ শতাংশ। গত ২৪ ঘণ্টায় শনাক্ত বিচেনায় সুস্থতার হার ৮৫ দশমিক ১২ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুহার এক দশমিক ৪৪ শতাংশ।

মারা যাওয়া ১০১ জনের মধ্যে পুরুষ ৬৯ জন এবং নারী ৩২ জন। করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত পুরুষ মারা গেলেন সাত হাজার ৬৩৫ জন এবং নারী মারা গেলেন দুই হাজার ৬৪৮ জন।

স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, মারা যাওয়া ১০১ জনের মধ্যে ষাটোর্ধ্ব আছেন ৫৮ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ২৯ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে আছেন আট জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে তিন জন এবং ২১ থেকে ৩০ বছরের মধ্যে আছেন তিন জন।

তাদের মধ্যে ঢাকা বিভাগের আছেন ৬৭ জন, চট্টগ্রাম বিভাগের ২৩ জন, রাজশাহী ও সিলেট বিভাগের দুই জন করে, খুলনা বিভাগের তিন জন এবং বরিশাল বিভাগের একজন আছেন।

১০১ জনের মধ্যে হাসপাতালে মারা গেছেন ৯৯ জন এবং বাসায় মারা গেছেন দুই জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ