• সোমবার, ১৭ মে ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন |

জীবন আপনার, সরকারের নয়- হুইপ স্বপন

জয়পুরহাট প্রতিনিধি ।। আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন এই সরকার সর্বোচ্চ শ্রম বিনিয়োগ করে করোনার মহামারী থেকে জাতিকে রক্ষা করবার জন্য আন্তরিকভাবে কাজ করছে। দেশবাসীকে চাই জীবনটা আপনার, সরকারের নয়। সরকার শুধু সর্বোচ্চ দায়িত্ব পালন করবে আর আমরা অবহেলা করে পরিস্থিতির অবনতি করব এটি যেন না হয়। সকলেই মিলে সবাইকে মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উৎসাহিত করি।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নির্মাণ হওয়া ৫ বেডের আইসিইউ ইউনিট ও কিডনী রোগীদের জন্য ডায়ালোসিস ইউনিট পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, বর্তমান সময়ে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক কর্মী ও স্বেচ্ছাসেবকদের এক সঙ্গে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, জেলার সকল কাঁচাবাজারে সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে জনসাধারণকে উদ্বুদ্ধ করন ও প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে হবে।

হাসপাতাল পরিদর্শনকালে স্বাস্থ্য বিভাগের রাজশাহী বিভাগীয় পরিচালক ডা: হাবিবুল হাসান তালুকদার, জেলা প্রশাসক মো: শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, সিভিল সার্জন ডা: ওয়াজেদ আলী, পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান, বিএমএ জেলা সেক্রেটারী ও পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডা: কে এম জোবায়ের গালীব, আধুনিক জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা: সরদার রাশেদ মোবারক, আর এম ও ডা: মিজানুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!