• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুরে ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুরে ১০০ পিস ইয়াবাসহ মিলন হোসেন ওরফে সাদ্দাম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে টহল পুলিশের একটি দল। মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে শহরের মুন্সিপাড়ার জোড়াপুকুর এলাকায় থেকে তাকে আটক করা হয়। সে ওই এলাকার ফজলে করিমের ছেলে।
পুলিশ জানায়, ওই দিন এসআই আহমেদ আলী ও এএসআই নুর আমিনের নেতৃত্বে নিয়মিত টহল পুলিশের একটি দল আটক মাদক ব্যবসায়ীর গতিবিধি সন্দেহ হলে তাকে আটক করে। পরে তার দেহে তল্লাশি করে তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার হয়। আটককৃত ইয়াবার বাজার মূল্য ৪০ হাজার টাকা।
সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান সত্যতা নিশ্চিত করে বলেন, মিলন হোসেন ওরফে সাদ্দাম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সকালে তাকে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ