• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন |

ধানকাটা শ্রমিকদের জন্য ইফতার নিয়ে মাঠে হাজির হলেন ওসি

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ।। নওগাঁর আত্রাইয়ে চলতি ইরি বোরো মৌসুমে ধান কাটা-মাড়াই শুরু হয়েছে। স্থানীয়ভাবে শ্রমিক সংকট থাকায় পার্শ্ববর্তী বিভিন্ন জেলাগুলো থেকে ধান কাটা-মাড়াইয়ের জন্য শ্রমিকরা আসছেন।

নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম) দিক র্নিদেশনায় শ্রমিকদের স্বাগত জানানোসহ স্বাস্থ্য সুরক্ষা ও থাকার ব্যবস্থা করছেন নওগাঁর আত্রাই থানা পুলিশ।

এরই অংশ হিসেবে বুধবার বিকেলে উপজেলার ভোঁপাড়া মাঠসহ বিভিন্ন ইউনিয়নের মাঠে আত্রাই থানার ওসি মো. আবুল কালাম আজাদ ধান কাটা শ্রমিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা বিষয়ে পরামর্শ ও মাস্ক বিতরণ করেন। পরে তাদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় ওসি আবুল কালাম আজাদ বলেন, ধান কাটার জন্য স্থানীয়দের পাশাপাশি বিপুলসংখ্যক শ্রমিক আশপাশের বিভিন্ন জেলা থেকে আসতে শুরু করেছে। শ্রমিকদের থাকা খাওয়া, পরিবহনসহ তাদের স্বাস্থ্যের খোঁজখবর নেয়া হচ্ছে। মহামারী করোনার মধ্যে দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে আগত শ্রমিকদের স্বাগত জানানো হয় এবং তাদেরকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে কাজ করার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়।

তিনি বলেন, আমরা একটা অদৃশ্য শক্তির সাথে যুদ্ধ করছি। বিশ্বব্যাপী করোনার তান্ডব কোনোভাবেই থামছে না। প্রতিদিনই দীর্ঘ হচ্ছে আক্রান্ত ও মৃত্যুর তালিকা। করোনা নিয়ে কোনো ধরনের ভীতি ছড়াবেন না, সবাই সচেতন হোন। ঘরে থাকুন নিজের পরিবার ও দেশকে-দেশের মানুষকে সুরক্ষিত রাখুন। মাস্ক পরার ওপর গুরুত্বারোপ করে শ্রমিকদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। শ্রমিকদের সাথে আলোচনা শেষে তাদের জন্য ইফতারের ব্যবস্থা হয়। শ্রমিকদের যেকোনো প্রয়োজনে তাদের পাশে থাকার প্রতিশ্রুতিও দেন ওসি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!