• সোমবার, ১৭ মে ২০২১, ০১:০৩ পূর্বাহ্ন |

নওগাঁয় বিলের মধ্যে কৃষকের গলাকাটা লাশ

নওগাঁ প্রতিনিধি ।। নওগাঁর হাসাইগাড়ী বিল থেকে অরুন সাহানা (৫৪) নামে এক কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (২ মে) সকালে ওই বিল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত অরুন সাহানা সদর উপজেলার নামা হাতাস গ্রামের মৃত রুপচান সাহানার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অরুণ সাহানা গ্রামের পাশেই হাঁসায়গাড়ী বিলের মধ্যে মাঠে উঠান তৈরী করে প্রতি বছরের মতো ধান মাড়াই করে। শনিবার অরুনের ধানের কাটা-মাড়াই হয়েছে। রাত ১০টার দিকে বাড়িতে খাবার শেষে ধান পাহাড়া দেওয়ার জন্য যান। আজ ( রবিবার ) সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় লোকজন তার গলা কাটা মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

নওগাঁর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় কয়েকজন কৃষক অরুন সাহানার মরদেহ বাড়ি থেকে ৫শ গজ দুরে বিলের মধ্যে দেখতে পায়। থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর পর দুপুর ১২টার দিকে ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধারের সময় তার গলা কাটা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতে কোন এক সময় তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে এবিষয়ে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!