• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

নওগাঁয় বিলের মধ্যে কৃষকের গলাকাটা লাশ

নওগাঁ প্রতিনিধি ।। নওগাঁর হাসাইগাড়ী বিল থেকে অরুন সাহানা (৫৪) নামে এক কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (২ মে) সকালে ওই বিল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত অরুন সাহানা সদর উপজেলার নামা হাতাস গ্রামের মৃত রুপচান সাহানার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অরুণ সাহানা গ্রামের পাশেই হাঁসায়গাড়ী বিলের মধ্যে মাঠে উঠান তৈরী করে প্রতি বছরের মতো ধান মাড়াই করে। শনিবার অরুনের ধানের কাটা-মাড়াই হয়েছে। রাত ১০টার দিকে বাড়িতে খাবার শেষে ধান পাহাড়া দেওয়ার জন্য যান। আজ ( রবিবার ) সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় লোকজন তার গলা কাটা মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

নওগাঁর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় কয়েকজন কৃষক অরুন সাহানার মরদেহ বাড়ি থেকে ৫শ গজ দুরে বিলের মধ্যে দেখতে পায়। থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর পর দুপুর ১২টার দিকে ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধারের সময় তার গলা কাটা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতে কোন এক সময় তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে এবিষয়ে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ