• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন |

অধ্যক্ষের বিরুদ্ধে চাকুরী দেয়ার নামে টাকা আত্মসাতের অভিযোগ

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) ।। দিনাজপুরের পার্বতীপুরে এক মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে ৮ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। সম্প্রতি ওই মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য এমদাদুল হক মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি বরাবর লিখিত অভিযোগ দিলে বিষয়টি জানাজানি হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের কালাইঘাটি গ্রামের আইনুল হুদা হাফিজ (বিএ) মাদ্রাসার অধ্যক্ষ মোঃ রিয়াজুল ইসলাম অভিযোগকারী এমদাদুল হকের পুত্রকে সিটি ব্যাংকে চাকুরীর প্রলোভন দেখিয়ে বিকাশ, কুরিয়ার সার্ভিসসহ বিভিন্ন মাধ্যমে বিভিন্ন সময়ে মোট ৮ লক্ষ ৪০ হাজার টাকা নেয়। ওই ব্যাংকের একটি নিয়োগপত্র ভুক্তভোগীকে দেওয়া হলেও পরে যাচাই-বাছাইয়ে তা ভুয়া বলে প্রমাণিত হয়। একাধিকবার যোগাযোগ করা হলেও অধ্যক্ষ মোঃ রিয়াজুল ইসলাম সেই টাকা ফেরত দিচ্ছেন না বলে অভিযোগে উল্লেখ করা হয়।
এ ব্যাপারে কমিটির সভাপতি অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এদিকে, অভিযুক্ত অধ্যক্ষ রিয়াজুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ওই টাকার মধ্যস্থতাকারী ছিলাম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!