• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সিসি ক্যামেরার ফুটেজে উদ্ধার হলো হারানো ৫১ হাজার টাকা

সুমন ইসলাম, চিলাহাটি ।। নীলফামারীর ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিসি ক্যামেরার ফুটেজ দেখে হাসপাতালে ভর্তি রোগীর স্বজন কৃষক আক্কাস আলীর হারিয়ে যাওয়া ৫১ হাজার টাকা উদ্ধার হয়েছে।

রবিবার (২মে) দুপুর ১২টার মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সে অসাবধানতাবশত কোমরের গোছা থেকে টাকা পড়ে যায়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের সিসি ক্যামেরা দেখে দুপুর দেড়টার দিকে টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরৎ দেওয়া হয়। আক্কাস আলী উপজেলার পাঙ্গামটকপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, রবিবার সকালে নিজের অসুস্থ্য মেয়েকে দেখতে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায় আক্কাস আলী। তার কোমরে লুঙ্গীর ভাজে ওই টাকাগুলো রাখা ছিল। কোন এক সময় সেখান থেকে টাকাগুলো পড়ে যায়। দুপুর ১২ টার দিকে আক্কাস দেখে তার কোমড়ের লুঙ্গির ভাজে কোন টাকা নাই।

অনেক খোঁজাখোজির পর টাকা না পাওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষকে অবগত করলে, তারা তাদের ক্যাম্পাসের ভিতরের সিসি ক্যামরার ফুটেজ দেখে। সেখানে একজনকে টাকাগুলো কুড়িয়ে পেতে দেখা যায়। মানুষটিকে কেউ চিনতে না পারায়, স্থানীয় গ্রাম পুলিশ সদস্য গোপাল রায়কে ডাকা হয়। গোপাল রায় লোকটিকে শনাক্ত করে জানায়, টাকা পাওয়া লোকটি ছোটরাউতা বক্করের মোড় এলাকার সনাতন রায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী গ্রাম পুলিশের সহায়তায় টাকাগুলো উদ্ধার করে। দুপুর দেড়টার দিকে আক্কাস মিয়ার হারিয়ে যাওয়া ৫১ হাজার টাকা ফেরত দেয় মেডিকেল কর্তৃপক্ষ।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. রায়হান বারী, বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান রিমুন, গ্রাম পুলিশ গোপাল রায়, সনাতন কর্মকার প্রমূখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ