• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

খানসামায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারিতে কৃষক বাছাই

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের খানসামায় উপজেলায় চলতি বোরো মৌসুমে স্বচ্ছতার মাধ্যমে সরকারি মূল্যে কৃষকদের কাছ থেকে সরাসরি ধান সংগ্রহের জন্য লটারীর মাধ্যমে উপজেলায় এবার ৩৮৩ জন কৃষক বাছাই করা হয়েছে।
বাছাইকৃত কৃষকদের কাছ থেকে সরকারি নির্ধারিত মূল্যে টনপ্রতি ২৭ হাজার টাকা মূল্যে সরকারি খাদ্য গুদামে জনপ্রতি এক টন করে ধান ক্রয় করবে সরকার।
মঙ্গলবার (৪ মে) বিকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সংগ্রহ কমিটির সভাপতি ও ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা কৃষি কর্মকর্তা বাসুদেব রায়,ওসি শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন খানসামা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা এদিপ মাহমুদ, সাংবাদিক ও কৃষকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ