• শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন |

প্রাথমিকে পদোন্নতি দিতে জ্যেষ্ঠতার তথ্য চেয়েছে সরকার

সিসি নিউজ ডেস্ক ।। দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের প্রধান শিক্ষক পদে পদোন্নতি দিতে পূর্ণাঙ্গ জ্যেষ্ঠতার তথ্য চেয়েছে সরকার। সম্প্রতি প্রাথমিক শিক্ষা অধিদফতর থেকে দেশের জেলা ও উপজেলা/থানা প্রাথমিক শিক্ষা অফিসারদের এ সংক্রান্ত পত্র পাঠানো হয়েছে।

প্রাথমিক শিক্ষা অধিদফতরের পরিচালক (পলিসি ও অপারেশন) মণিষ চাকমা’র গত ২৫ মে স্বাক্ষরিত পত্রে সহকারী শিক্ষকদের জ্যেষ্ঠ তালিকা চাওয়া হয়।

অধিদফতরের পত্রে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের সম্মিলিত পূর্ণাঙ্গ জ্যেষ্ঠতা তালিকা প্রস্তুত করে পাঠানোর জন্য তাগিদ দেওয়া হচ্ছে। এর আগে সহকারী শিক্ষকদের সম্মিলিত পূর্ণাঙ্গ জ্যেষ্ঠতা তালিকা পাঠানোর জন্য প্রাথমিক শিক্ষা অধিদফতর থেকে একাধিকবার নির্দেশনা দেওয়া হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদফতর থেকে এ সংক্রান্ত গাইডলাইন পাঠানো হয়েছিল এবং গত ১৫ এপ্রিলের মধ্যে দেশের প্রতিটি জেলায় সকল উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের প্রয়োজনীয় তথ্য শুদ্ধভাবে এন্ট্রি সম্পন্ন করে [email protected] ইমেইলে প্রাথমিক শিক্ষা অধিদফতরকে অবগত করতে অনুরোধ করা হয়েছিল। তারপরও সফটওয়ার এট্রি ড্যাশবোর্ড দেখা যাচ্ছে যে জেলা ও উপজেলার শতভাগ শিক্ষকের তথ্য এন্ট্রি সম্পন্ন হয়নি।

এতে আরও বলা হয়েছে, এই পত্র পাওয়ার সাত দিনের মধ্যে ইমেইলে বিনা ব্যর্থতায় দেশের সকল উপজেলার সহকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের প্রয়োজনীয় তথ্য শুদ্ধভাবে এন্ট্রি ও অনুমোদন সম্পন্ন করে অধিদফতরে পাঠাতে অনুরোধ করা হলো। জেলা শিক্ষা অফিসারদের আলাদা ইমেইলে প্রতিটি জেলার উপজেলাভিত্তিক এন্ট্রি স্ট্যাটাস জানানো হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!