• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন |

সৈয়দপুরে সরকারী বিধিনিষেধ উপেক্ষা করে রাজনৈতিক সমাবেশ

সিসি নিউজ ।। করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে মন্ত্রিপরিষদ বিভাগের জারিকৃত প্রজ্ঞাপনে চলমান বিধিনিষেধ উপেক্ষা করে সৈয়দপুর উপজেলার দুটি ইউনিয়নে জাতীয় যুব সংহতির কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বাজারে ও সোমবার বিকেলে বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে ওই সমাবেশ দুটি অনুষ্ঠিত হয়। ওই দু’টি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল।

বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও পত্রিকায় প্রকাশিত সংবাদে জানা গেছে, সম্মেলনে জাতীয় পার্টির সৈয়দপুর পৌর কমিটির আহবায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন, সদস্য সচিব জিএম কবীর মিঠু, সাংসদের সহকারী আদনান, নীলফামারী পৌরসভার সাবেক কাউন্সিলর জাপা নেতা আতাউর রহমান বাবু, হামিদুর রহমান নবাব, সাংসদের প্রেস সচিব মাহমুদ হাসান অয়ন, রাজু আহমেদ, আরমান আলীসহ প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে সৈয়দপুর উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ জানান, করোনাভাইরাস সংক্রমণের হার বাড়তে থাকায় বাংলাদেশে চলমান বিধিনিষেধের মেয়াদ আরো দশদিন বাড়ানো হয়েছে (১৬ জুন মধ্যরাত পর্যন্ত )৷ গত রোববার সরকার এই সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। নির্দেশনায় বলা হয়েছে, সব ধরনের পর্যটনস্থল, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে৷ পাশপাশি বিবাহোত্তর সংবর্ধনা, পিকনিক, পার্টিসহ জনসমাগম হয় এমন সব ধরনের সামাজিক, রাজনৈতিক বা ধর্মীয় আচার অনুষ্ঠান বন্ধ রাখতে হবে৷

সৈয়দপুর উপজেলা করোনা প্রতিরোধ কমিটির উপদেষ্টা ও সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন জানান, একজন সংসদ সদস্য যদি সরকারের বিধিনিষেধ উপেক্ষা করেন তাহলে সাধারন জনগন কি করবেন? তিনি আরো জানান, সমাবেশের ছবিতে দেখা গেছে, উপস্থিত নেতাকর্মীদের মুখে মাস্ক বা সামাজিক দূরত্ব বজায় নেই। এছাড়া  তিনি নিজেও মাক্স ব্যবহার করেননি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!