• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৪৯ অপরাহ্ন |

পাঁচবিবিতে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ, মেম্বারসহ গ্রেফতার ২

জয়পুরহাট প্রতিনিধি ।। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বীরনগর এলাকায় পঞ্চম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দপ্তরী কাম নৈশপ্রহরী মেহেদী হাসান (২৫), ধর্ষণের ঘটনাটি ধামা চাপা দেওয়ার জন্য বালিঘাটা ইউনিয়নের ইউপি সদস্য রাশেদুল ইসলাম মামুন (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। অপর আসামী পাঁচবিবি উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক আলীমুজ্জামান বাবুল (৪৫) পলাতক রয়েছে।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলা ও থানা সূত্রে জানা যায়, গত বুধবার (১৬ জুন) সন্ধ্যায় বীরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী মেহেদী হাসানের বাড়িতে পরীক্ষার প্রশ্ন পত্র নিতে পঞ্চম শ্রেণির ওই স্কুল ছাত্রী যায়। এ সময় বাড়িতে মেহেদীর মা-বাবা না থাকায় ওই ছাত্রীকে বাড়ির পাশের একটি ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। বাড়ি ফিরে এসে ওই ছাত্রী বিষয়টি তাঁর মা-বাবাকে জানালে তাঁরা স্থানীয় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিকে বিষয়টি জানায়। এ দিকে ধর্ষণের ঘটনাটি অর্থের বিনিময়ে আপোষ করে ধামা চাপা দেওয়াসহ মেয়ের পরিবারকে ভয়ভীতি প্রদর্শন করে ইউপি সদস্য রাশেদুল ইসলাম মামুন ও উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক আলীমুজ্জামান বাবুল। পরে এ ঘটনায় সোমবার (২১ জুন) রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় ধর্ষণের মামলা করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ ও ধর্ষণে সহযোগীতার মামলা করলে রাতেই নৈশ প্রহরী ও ইউপি সদস্যকে গ্রেফতার করে দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকী আসামীকে গ্রেফতার করতে জোর চেষ্টা চালানো হচ্ছে। এ ঘটনায় ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!