• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:১৫ অপরাহ্ন |

পাইপলাইনে গ্যাস পাওয়ার খবরে সৈয়দপুরে মিষ্টি বিতরন

সিসি নিউজ।। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) মঙ্গলবার অনুষ্ঠিত সভায় রংপুর, সৈয়দপুর, নীলফামারী, পীরগঞ্জ শহর ও তৎসলগ্ন এলাকায় গ্যাস বিতরণ পাইপলাইন নেটওয়ার্ক নির্মাণ প্রকল্পটি অনুমোদন দেওয়া হয়েছে। ২৫৮ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে এ প্রকল্পের কাজ শুরু হবে চলতি বছরেই । এ খবরে  সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ মিষ্টি বিতরণ করেছে। বুধবার সকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে  ওই মিস্টি বিতরণ করা হয়। নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানতে চাইলে সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা  আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন বলেন, বগুড়া থেকে পাইপলাইনে গ্যাস যাবে উত্তরা ইপিজেড পর্যন্ত।
এতে করে সৈয়দপুরসহ নীলফামারী জেলায় অসংখ্য শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠবে। যেখানে কয়েক লাখ লোকের কর্মসংস্থান হবে। প্রকল্পটি বাস্তবায়িত হলে এলাকাবাসীর মুখে হাসি ফুটবে। প্রকল্পটি অনুমোদন করার খবরে এলাকাবাসী মহাখুশি।  এই খুশিতে আমরা দলীয়ভাবে  মিষ্টি বিতরণ করছি। তিনি বলেন, আমরা এ অঞ্চলের মানুষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চিরদিন কৃতজ্ঞ থাকব।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন,  সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!