• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৫৭ অপরাহ্ন |

দিনাজপুরের হাবিপ্রবির দুই কর্মচারী করোনায় প্রাণ হারালো

তাফহিমুল ইসলাম, দিনাজপুর ।। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) পরিবহন শাখায় মাস্টাররোলে কর্মরত মঞ্জুরুল ইসলাম ( ৫০) ও নিরাপত্তাকর্মী আবু বক্কর ( ৫৬)। বিষয়টি নিশ্চিত করেছেন পরিবহন শাখার পরিচালক অধ্যাপক ডঃ মোঃ মফিজুল ইসলামে এবং বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোঃ রবিউল ইসলাম।

মঞ্জুরুল ইসলাম দীর্ঘদিন ধরে দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেলে চিকিৎসা গ্রহণ করে আসছিলেন। আর আবু বক্কর অসুস্থতা বোধ করায় কিছুদিন আগে জন্য ভর্তি হন হাসপাতালে। শুক্রবার রাত ১০ টায় মঞ্জুরুল ইসলাম  এবং  রাত ১১ টায় আবু বক্কর  চিকিৎসা গ্রহন কালে মৃত্যু বরণ করেন। আবু বক্করের বাসা বিশ্ববিদ্যালয় সংলগ্ন কর্নাই নামক এলাকায়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোঃ রবিউল ইসলাম বলেন, মঞ্জুরুল ইসলাম ও আবু বক্কর অসুস্থ হওয়ার পর থেকে প্রায় প্রতিদিন খোঁজ খবর নেয়ার চেষ্টা করেছি। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তারা এই বিশ্ববিদ্যালয়ের একটি অংশ ছিল।

বিশ্ববিদ্যালয়ের দুই কর্মচারীর আকর্ষিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। মঞ্জুরুল ইসলাম ও আবু বক্করের অকাল মৃত্যুতে তিনি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন ।

উলেখ্য এখন পর্যন্ত দিনাজপুর জেলায় নতুন ২ জনসহ মোট ১৭৬ জনের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে  ৮ হাজার ৯৮০ জন এবং সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৬ হাজার ৩৪১ জন।  জেলায় সক্রিয় রোগী ২ হাজার ৪৬৩ জন। হাসপাতালে ভর্তি আছে ১৭৩ জন রোগী। অবশিষ্টরা হোম আইসোলেশনে থেকে চিকিৎসাসেবা গ্রহণ করছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!